৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেঘনায় অভিযান, জাল সহ ট্রলার জব্দ

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ জেলার হিজলা উপজেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে জাটকা ইলিশ নিধনের প্রধান শত্রæ হিসেবে পরিচিত পাই জাল সহ দুইটি ট্রলার জব্দ করা হয়েছে। মঙ্গলবার দিনভর হিজলা ও মেহেন্দীগঞ্জ মৎস্য অধিদপ্তর এবং নৌ পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।
তথ্যের সত্যতা নিশ্চিত করে হিজলা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, জব্দকৃত ১০ লাখ টাকা মূল্যের অবৈধ পাই জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। পাশাপাশি জব্দকৃত ট্রলার নিলামে বিক্রির প্রক্রিয়া চলছে। তিনি আরও জানান, নদীতে পাই জালের ব্যবহার জাটকা নিধনের প্রধান হাতিয়ার হয়ে উঠছে। তাই ইলিশ সম্পদ রক্ষায় অভিযান অব্যাহত থাকবে। অভিযানে মেহেন্দীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামাল হোসেন ও হিজলা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম অংশগ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network