১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাসুরের বিরুদ্ধে গৃহবধূর উপর এসিড নিক্ষেপের অভিযোগ

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাসুরের বিরুদ্ধে শারমিন বেগম (২৫) নামে এক গৃহবধূর উপর এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। ওই গৃহবধূকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) গভীর রাতে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি পশ্চিমপাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত শারমিন বেগম জানান, তার বাবা কালু মুন্সীকে একটি মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠায় চাচাতো ভাসুর শাহীন মুন্সী। এ মামলা আদালতে গিয়ে দেখভাল করা নিয়ে তাকে হুমকি দেয়া হয়। বুধবার রাতে শ্বশুর বাড়ীর একটি রুমে ছেলেকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন শারমিন। এসময় চাচাতো ভাসুর শাহীন, তার স্ত্রী ও তার অপর একজনকে নিয়ে ঘরে ঢুকে তাকে গালমন্দ করে মারধর করে। এসময় ছেলে চিতকার দেলে তার গায়ে এডিস নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দ্রুত আগামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে পরিবারের সদস্যরা।

আহত শারমিন বেগম মা চম্পা বেগম জানান, আমার স্বামী কালু মুন্সীকে মিথ্যা মামলা দিয়ে জেল পাঠায় আমার মেয়ের চাচাতো ভাসুর শাহীন মুন্সী। মামলাটি সিয়ে আমার মেয়ে আদালতে দৌড়াদৌড়ি করছে। এতে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছি। এর জের ধরে আমার মেয়ের উপর এসিড নিক্ষেপ করা হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. জীবিতোষ বিশ্বাস বলেন, এসিড নিক্ষেপের কারনে তার শরীরের ১০ ভাগ ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে সে এখন শংকামুক্ত। তাকে চিকিতসা দেয়া হচ্ছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুরহমান বলেন, বিষয়টি আমরা জেনেছি। ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখন পযর্ন্ত তোন অভিযোগ দায়ের হয়নি। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network