৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা

আপডেট: এপ্রিল ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর গলাচিপায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে অনলাইনে মনোনয়ন পত্র জমা ও অন্যান্য বিষয়ে ব্রিফিং ও নির্বাচনী আচরণ বিধি এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২০ তারিখ শনিবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে নির্বাচনী আচরণ বিধি উপস্থাপনা করে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল।

বিশেষ অতিথি হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মোর্সেদ তোহা এবং থানা অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম খান আইনশৃঙ্খলা ও সভা সমাবেশ বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের কাছে বক্তব্য রাখেন। এছাড়া আরো উপস্থিত থাকেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুজ্জামান লিকন, আওয়ামী লীগের দায়িত্ব প্রাপ্ত সভাপতি হাজী মজিবুর রহমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সর্দার মোঃ সাহআলম,উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী প্রমূখ।

সভায় ২১ মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ অনুষ্ঠিত হওয়ার আলোকে সকলের কাছে প্রত্যাশা কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network