৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের নারীসহ আহত-৭, দু’টি বাড়ী ভাংচুর, লুটপাট

আপডেট: এপ্রিল ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের নারীসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। এসময় দু’টি বাড়ীতে ভাংচুর চালানো হয় এবং মালামাল ও একটি মোটর সাইকেল লুট করা হয়।

আজ সোমবার (২২ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ আশ্রয়ণ প্রকল্প এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, করুনা বেগম (৪১), স্বপ্না বেগম (২১), মিন্না খনম (১৩), রহিমা বেগম (৬৫)। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিতসা দেয়া হয়েছে।

ওসি মো. আনিচুর রহমান জানান, গতকাল রবিবার রাতে ওই এলাকার যুবক ওমর সরদারের মোটর সাইকেলটি চোরাই দাবী করে আটকিয়ে ১ লাখ টাকা দাবি করে আব্দুল হাই মোল্যার ছেলে আতিক মোল্লাও তার লোকজন। ওমরের দেয়া খবর পেয়ে আমিন খান মোটর সাইকেল আনতে গেলে আতিক মোল্লার সাথে কথা কাটাকাটি হয় এবং তাদের কাছ থেকে ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এর জের ধরে আজ দুপুরে ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মতিউর রহমান ফকির ও আতিক মোল্লার নেতৃত্বে কয়েক’শ লোক দেশীয় অস্ত্র নিয়ে আমিন খানের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ীতে থাকা নারীরা বাধা দিলে তাদেরকে মারধর করে আহত করা হয়। সংঘর্ষে চলাকালে বাড়ী ভাংচুর করে লুটপাট চালায় প্রতিপক্ষরা। এসময় ঘরের মালামাল ও একটি মোটর সাইকেল লুট করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় করুনা বেগম (৪১), স্বপ্না বেগম (২১), মিন্না খনম (১৩), রহিমা বেগমসহ (৬৫) ৭জন আহত হন। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিতসা দেয়া হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network