৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর,রংপুর:

তীব্র দাবদাহ থেকে পরিত্রাণসহ রহমতের বৃষ্টি ও শীতল প্রকৃতির আকুতি নিয়ে শনিবার রংপুর মহানগরী ও জেলার হারাগাছে পৃথক পৃথকভাবে দুই রাকাত ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসল্লিরা।
শনিবার সকাল থেকে নগরীর সাতমাথা এলাকার পূর্ব খাসবাগ সবুজপাড়া ও হারাগাছ উচ্চ বিদ্যালয় মাঠে ইসতিসকার নামাজ আদায় করেছেন বিভিন্ন শ্রেণি—পেশার মানুষ। এছাড়াও মহানগরীর মাহিগঞ্জ থানার আরাজীমন খামার কাইদাহারা প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই রাকাত ইসতিসকার নামাজ আদায় করেছে স্থানীয় মুসল্লিরা। এতে শতশত ধর্মপ্রাণ মুসল্লীরা অংশ নেয়। তারা মহান আল্লাহর দরবারে তীব্র দাবদাহ থেকে পরিত্রাণসহ রহমতের বৃষ্টি ও শীতল প্রকৃতির আকুতি জানায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network