১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কলকাতায় বসবে এবারের আসরের মেগা নিলাম

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

২৩ মার্চ আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে আইপিএলের ত্রয়োদশ সংস্করণের। এরই মধ্যে ট্রেডিং উইন্ডো বন্ধ হয়ে গেছে। আগামী ৩০ ডিসেম্বর সিটি অব জয়খ্যাত কলকাতায় বসবে এবারের আসরের মেগা নিলাম।

এগুলো পূরণের জন্য এত সংখ্যক ক্রিকেটার নথিভুক্ত হওয়ায় স্বভাবতই বিড়ম্বনায় পড়বে আইপিএল কমিটি। ফ্র্যাঞ্চাইজিগুলোকে ৯ ডিসেম্বরের মধ্যে নিলামের জন্য বাছাই করা ক্রিকেটারের নাম জমা দিতে বলেছে তারা।

২০১৯ আইপিএলে প্রত্যেক ফ্র্যাঞ্চাইজির বাজেট বেঁধে দেয়া হয় ৮২ কোটি টাকা। তবে আসন্ন আইপিএলে আরো ৩ কোটি টাকা বেশি খরচ করতে পারবে প্রতিটি দল।

সবমিলিয়ে নিলামে ৮৫ কোটি টাকার দল গড়তে পারবে প্রত্যেক ফ্র্যাঞ্চাইজি।গেল মৌসুমের প্লেয়ার্স ড্রাফটের পর হাতে যে পরিমাণ উদ্বৃত্ত রয়েছে, সেটার সঙ্গেই যুক্ত হবে এ ৩ কোটি

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network