২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালের সন্তান পুনমের গান কোলকাতার সিনেমায়

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তরুন কন্ঠ শিল্পী পুনম মিত্র’র খাঁচার ভিতর অচিন পাখি”

কোলকাতার জনপ্রিয় প্রোডাকশন হাউজ এস কে মিউজিক (Eskay Music) এর ব্যানারে প্রকাশিত হচ্ছে বাংলাদেশের তরুন কন্ঠ শিল্পী পুনম মিত্র’র “খাঁচার ভিতর অচিন পাখি” গানটি লিখেছেন সৌরভ মালাকর এবং সুর করেছেন শুভদ্বীপ মজুমদার ও জিষ্ণু সেন গুপ্ত।

পুনম মিত্র’র জন্ম বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংঙ্গীত বিভাগে অধ্যায়নরত অবস্থায় আইসিসিআর (ICCR) স্কলারশিপ পেয়ে ক্যালকাটা ইউনিভার্সিটি থেকে শাস্ত্রীয় সংগীত এবং রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে লোক সংগীতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি কলকাতার জনপ্রিয় টিভি শো অাকাশ ৮ চ্যানেলের সুপাস্টার, একজন অন্যতম শিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন। এছাড়াও তিনি তারা টিভিতে অাজ সকালের আমন্ত্রণে এবং ডিডি বাংলা সহ নিয়মিত অনুষ্ঠানের পরিচিত মুখ।

গানটি সম্পর্কে জানতে চাইলে কন্ঠ শিল্পী পুনম মিত্র বলেন, এস কে (Eskay Music) এর সাথে কাজ করা অামার জন্য খুবই সৌভাগ্যের ব্যাপার। অামি অামার সাধ্যমত চেষ্টা করেছি বাকিটা শ্রোতাদের হাতে,অাশা করি গানটি শ্রোতাদের অনেক ভালো লাগবে।

সংগীত পরিচালক শুভদ্বীপ মজুমদার বলেন গানটি নিয়ে আমরা ভীষনই আশাবাদী একটু ভিন্ন আঙ্গিকের চিন্তা ভাবনা নিয়ে গানটি তৈরী,শ্রোতারা ভালোবাসলে অামাদের পরিশ্রম সার্থক হবে। শুভদ্বীপ মজুমদার জানান গানটি এস কে মিউজিক (Eskay Music) এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অাজই প্রকাশ হতে যাচ্ছে। শ্রোতাদের গানটি শোনার জন্য এস কে মিউজিকের চ্যানেলটি ভিজিট করার জন্য অনুরোধ জানান।

Khachar Bhitor Achin Pakhi | Full Song |

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network