২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মৌসুমীর ৮ প্রতিশ্রুতি

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ইশতেহার প্রকাশ করলেন জনপ্রিয় নায়িকা মৌসুমী। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ইশতেহার ঘোষণা করেন। এসময় মৌসুমী চলচ্চিত্র শিল্পী ও সাংবাদিকদের সামনে নিজের নির্বাচনী ইশতেহার পাঠ করেন।

মৌসুমীর নির্বাচনী ইশতেহারগুলো হলো :
১. শিল্পীকে তার আত্মসম্মানের জায়গায় দেখতে চাই।
২. শিল্পী সমিতির অফিশিয়াল কার্যক্রম ডিজিটাল পদ্ধতির আওতায় আনা যাতে শিল্পী সমিতির সকল কার্যক্রম ও সম্মানিত সদস্যদের ডাটাবেজ ওয়ান ক্লিকের মাধ্যমে সংগ্রহ করা সম্ভব হয়।
৩. শিল্পী সমিতির নামে একটি ইউটিউব চ্যানেল খোলা হবে।
৪. শিল্পী সমিতির থেকে ওয়েব সিরিজ বের করা হবে। তা থেকে লাভের সম্পূর্ন অংশ শিল্পী সমিতির তহবিলে প্রদান করা হবে। এর এই ওয়েব সিরিজে শিল্পীরা পর্যায়ক্রমে অনেকেই অভিনয় করবে। এবং অভিনয়ের জন্য পারিশ্রমিক পাবে।
৫. চলচ্চিত্রের বর্তমান দূরঅবস্থা থেকে মুক্তি লাভের জন্য চলচ্চিত্রের সুদিন ফিরিয়ে আনতে সরকারের অর্থমন্ত্রণালয় এবং প্রযোজক পরিচালক সমিতি যে সমস্ত কার্যক্রম গ্রহণ করছেন সেসব কার্যক্রমে একাত্ততা ঘোষণা করে কাজ করব।
৬. শিল্পীদের সহযোগিতায় প্রতিবছর একটি করে এক্সিভিশন আয়োজন করা হবে। সেখানে তারকাদের স্বাক্ষর, ছবিসহ মগ বিভিন্ন সুভিনিয়র বিক্রি করা হবে। এ থেকে আয় শিল্পী সমিতি ফান্ডে জমা করা হবে।
৭. বয়স্ক ভাতা চালু করব। বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠান ও ব্যক্তিগত দাতাদের নিকট হতে ফান্ড সংগ্রহ করে আলাদা একটি একাউন্ট করে বয়স্ক ভাতা পরিচালনা করা হবে।
৮. সল্প আয়ের শিল্পীদের কর্মসংস্থান তৈরির লক্ষ্যে হস্ত শিল্প বা কুঠির শিল্প প্রতিষ্ঠান তৈরি করা হবে। যে সকল শিল্পীদের হাতে কাজ কম তারা প্রতিদিন ভিত্তিতে এখানে কাজ করবে। এখান থেকে আয়কৃত টাকা শিল্পী সমিতির অ্যাকাউন্টে জমা দিয়ে শিল্পীদের কল্যানেই ব্যয় করা হবে।
ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে মৌসুমীর পাশে ছিলেন ওমর সানী, অমিত হাসান, ইলিয়াস কোবরা, নানা শাহ, নাসরিন প্রমুখ। উল্লেখ্য, আগামীকাল ২৫ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের এ দ্বিবার্ষিক নির্বাচন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network