২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আবারও জুটি বেঁধেছে নায়ক ইমন ও লাক্স তারকা জাকিয়া বারী মম

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

২০০৬ সালে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে এক ফ্রেমে কাজ করেন নায়ক ইমন ও লাক্স তারকা জাকিয়া বারী মম। মাঝে ছোট পর্দায় জামাল মল্লিকের ‘ঘুড়ি তুমি কার আকাশে উড়ো’ নামের নাটকে কাজ করেন তারা। তবে বড় পর্দায় দীর্ঘদিন পর আবার জুটি হয়ে কাজ করছেন এই দুই তারকা।

ইমন গতকাল বলেন, আমি ও মম দীর্ঘদিন পর আবার একটি চলচ্চিত্রে কাজ করছি। এর নাম ‘আগামীকাল’। পরিচালনা করছেন অঞ্জন আইচ। গত মাসের শেষদিকে বান্দরবানে এর শুটিং শুরু হয়। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটি  বেঁধে কাজ করা হয়েছিল আমাদের।

দীর্ঘদিন পর আবার চলচ্চিত্রে কাজ করে ভালো লাগছে। টানা কাজ চলছে। নতুন এ কাজটি নিয়ে আমি আশাবাদী। কাজটি নিয়ে জাকীয়া বারী মম বলেন, থ্রিলার গল্পনির্ভর সিনেমা এটি। এর কাহিনীর মধ্যে এমন কিছু টুইস্ট আছে, যা হয়তো দর্শককে আনন্দ দেবে। আমার বিশ্বাস, ‘আগামীকাল’ দর্শকরা পছন্দ করবেন। এ ছবিতে সূচনা আজাদও অভিনয় করছেন।

এদিকে নায়ক ইমন এ ছবির পর নতুন বছরের শুরুতে ‘আকবর’ সিনেমার কাজ শুরু করবেন। ছবিটি পরিচালনা করবেন সৈকত নাসির। ক’দিন আগে ভারত বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ইমনের অর্জনের ঝুলিতে জমা হয় ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার।

অন্যদিকে জাকিয়া বারী মম এরইমধ্যে বড় পর্দায় দর্শকদের ‘দারুচিনি দ্বীপ’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলতাবানু’, ‘দহন’ ও ‘স্বপ্নের ঘর’ সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়া ‘ম্যাক্স কি গান’ নামের হিন্দি ভাষার একটি ছবিতেও কাজ করেন তিনি। ভুটানে এর শুটিং হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সমীর খান। এ ছবিতে সিবিআই চরিত্রে অভিনয় করেছেন মম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network