২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পেঁয়াজসহ নিত্যপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আজ সোমবার সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও দেশব্যপি পেঁয়াজ সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে করেছে বরিশাল মহানগর বিএনপি ।

সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,সহ-সভাপতি সৈয়দ আহসান কবীর হাসান, যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক তারিন, বিএনপি মহানগর নেতা এ্যাড, মহসিন মন্টু, এ্যাড,আলি হায়দার বাবুল, মহানগর শ্রমীকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ, মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, মোঃ সাজ্জাদ পারভেজ,মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,মহানগর মহিলাদল নেত্রী শামিমা আকবর।
এসময় সমাবেশে মহানগরের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা স্বতঃফূর্তভাবে অংশ গ্রহন করেন।

সমাবেশে মহানগর বিএনপি নেতৃবন্দরা বলেন দেশ ও জনগনের মঙ্গলের কথা ভেবে অভিলম্বে এই অনির্বাচিত সরকারকে পদত্যাগ করে নিরপক্ষ নির্বাচন দেয়ার দাবী জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network