২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে এসএসসি ২০০৫ এইচএসসি ২০০৭ এর ২য় বর্ষপূর্তি উদযাপন

আপডেট: জানুয়ারি ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
We For Us” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফেইসবুক ভিত্তিক প্রাক্তন শিক্ষার্থীদের গ্রুপ
এসএসসি ২০০৫ এইচএসসি ২০০৭ এর
২য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানের আয়োজন করে ইতালিতে বসবাসকারী প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী। স্থানীয় রসই রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।
একই সাথে লন্ডন, চট্টগ্রাম, বরিশাল, গাজীপুর, ঢাকা, ফেনী, সিলেট সহ দেশ বিদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ভাবে গ্রুপের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
২০১৮ এর ১২ই জানুয়ারি এসএসসি ২০০৫ এইচএসসি ২০০৭ এর সবাইকে এক প্লাটফর্মে আনার অকল্পনীয় এক চিন্তা থেকে সোহেল বিন আজাদ অপুর মাধ্যমে গ্রুপটি যাত্রা শুরু করে যা মাত্র কয়েক মাসের ব্যবধানে প্রায় অর্ধলক্ষ মেম্বারের প্রাণবন্ত উপস্থিতিতে ভরেজ উঠে। গ্রুপের কল্যাণে কেবল দেশেই নয়, বাংলাদেশের বাইরে ৪২টি দেশের শতাধিক শহরে ছড়িয়ে থাকা গ্রুপের সদস্যরা আজ এক সুত্রে গাঁথা। এই গ্রুপটির প্রধান উদ্দেশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে দেশ কিংবা বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা শিক্ষার্থীদের একই প্ল্যাটফর্মে নিয়ে আসা। যেন সব সময় একে অপরের দিকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে। প্রতিনিয়ত গ্রুপের সদস্যরা যার যার অবস্থান থেকে অন্যদের বিভিন্নভাবে একে অপরকে সহযোগিতা করে আসছে। বেকারত্ব দূরীকরণ, আর্তমানবতার সেবা বা বন্ধুর চিকিৎসায় পাশে দাড়ানোর অথবা জরুরী প্রয়োজনে রক্তদান, সমস্যা যাই হোক সমাধানে গ্রুপের সদস্যরা সদা সচেষ্ট। বিভিন্ন পেশায় নিয়োজিত মেম্বাররা (যেমন-ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী, সরকারি চাকরিজীবী, আইনজীবী, পুলিশ) নিজ নিজ অবস্থান থেকে সাধ্যমত বন্ধুদের সেবা দিয়ে আসছে যাতে করে পৃথিবীর কোন প্রান্তেই কেউ আর একা নেই। গ্রুপের লক্ষ্য এই সম্মিলিত শক্তি ও নিরবিচ্ছিন্ন সম্পর্ক বলীয়ান রেখে বন্ধুত্তের ও দেশের সেবায় দৃষ্টান্তমূলক উদাহরণ স্থাপন করা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network