২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে একুশ উদযাপন পরিষদের কমিটি গঠন

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ

ইতালির রোমে প্রতি বছরের ন্যায় এবারও মহান আন্তজার্তিক মাতৃভাষা দিবস ও মহান একুশ উদযাপন করা হবে।

এ উপলক্ষে রোমের ধুমকেতু কার্যালয়েরএক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকলের সর্বসম্মতি ক্রমে বাংলাদেশ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলীকে প্রধান উপদেষ্টা, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবু আহম্মেদ শহীদুল্লাকে আহবায়ক,গাজীপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বেপারীকে সদস্য সচিব করে তিন সদস্যর আংশিক কমিটি ঘোষনা করা হয়।

মিডিয়া সহ সহযোগীতায় থাকবেন ইতালি বাংলা প্রেস ক্লাব।

সভায় বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব নুরে আলম সিদ্দিকী বাচ্চু,বাংলাদেশ সমিতির সহ সভাপতি জসিম উদ্দিন,জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি অলি উদ্দিন শামীম,ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন,যুবস এর প্রধান উপদেষ্টা তাফসিরুল আলম,সাধরণ সম্পাদক ওসমান গনি,গাজীপুর জেলা সমাজ কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম সহ আরো অনেকে। এসময় একুশ উদযাপন নিয়ে বিশদ আলোচনা করা হয়।

রোমের লার্গো প্রেনেসতিনা ২০ শে ফেব্রুয়ারি রাত ৯টা থেক কর্মসূচী শুরু হবে জানিয়েছে উদযাপন পরিষদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network