২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

করোনা ভাইরাস রোধে জেআইএস কলেজে সচেতনতামূলক সেমিনার (ভিডিওসহ)

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
  • নিজস্ব প্রতিবেদক

বরিশাল নগরীর অন্যতম ইংরেজি ভার্ষণের শিক্ষা প্রতিষ্ঠান জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজে প্রানঘাতি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার স্কুল অডিটরিয়াম রুমে অনুষ্ঠিত এই সেমিনারের সভাপতিত্ব করেন স্কুল এন্ড কলেজের চেয়ারমান সালেহ এম শেলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের মাইক্রবায়লজী বিভাগের প্রধান প্রফেসর ডাঃ রাফি উদ্দিন আহমেদ।

সেমিনারে স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘হাঁচি ও কাশির মাধ্যমে এই ভাইরাস ছড়ায়। পাশাপাশি আক্রান্ত ব্যক্তিকে স্পর্শের মাধ্যমে এই ভাইরাস সংক্রামিত হয়।

তাই হাঁচি ও কাশি দেয়ার সময় মুখ ঢেকে নিতে হবে। সাবান ও পানি দিয়ে হ্যান্ডওয়াস করতে হবে।’

প্রফেসর ডাঃ রাফি উদ্দিন আহমেদ আরো বলেন, ‘রোগের বিস্তারের আগে সচেতন হওয়াটাই ভাল। তাই এ বিষয়ে আমাদের জানতে হবে ও অন্যকে জানাতে হবে।’

ভিডিও দেখতে ক্লিক করুন…

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network