২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সপ্নচারী যুব সংগঠনের ভিন্ন উদ্যোগ

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কোডেক এর ইওয়াইডাব্লু প্রকল্পের সহযোগীতায় হোগল বুনিয়া মাঃ বিদ্যালয়ে যৌন প্রজনন স্বাস্থ্য বিষয়ক সচেতনতা মুলক ক্যাম্পেইন পরিচালনা করে স্থানীয় যুব সংগঠন সপ্নচারী।

ক্যাম্পেইন এ স্কুলের ছাত্র ছাত্রীদের বয়ঃসন্ধিকালীন সময় করনীয় বিষয়ে ধারনা প্রদান করা হয়।

ক্যাম্পেইন এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা সহকারী এবং এফপিআই, অত্র স্কুলের প্রধান শিক্ষক এবং ইওয়াইডাব্লু প্রকল্পের প্রজেক্ট কডিনেটর লোকমান হোসেন।

ছাত্র ছাত্রীরা জানান এই ক্যাম্পেইন টি একটি গঠন মুলক ক্যাম্পেইন এখান থেকে আমরা অনেক কিছু শিখতে পেরেছি যা আমাদের জীবনে অনেক কাজে লাগবে।

অত্র স্কুলের প্রধান শিক্ষক বলেন এ ধরনের ক্যাম্পেইন প্রতিটি স্কুলে হওয়া দরকার।

তিনি সংগঠনের সকলকে ধন্যবাদ জানান এই ধরনের ক্যাম্পেইন পরিচালনা করার জন্য।

সব শেষে কিশোরী দের মাঝে হাইজিন সামগ্রী বিতরন করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network