২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ডেনমার্ক আওয়ামী লীগের সস্মলনের প্রস্তুতি কমিটি গঠন

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইউরোপ প্রতিনিধিঃ
ডেনমার্ক আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সস্মেলন প্রস্তুতি কমিটি সভায় সভাপতিত্ব করেন ডেনমার্ক আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খোকন মজুমদার এবং পরিচালনা করেন সংগঠনের যুগ্ম সাধারন সস্পাদক নাঈম উদ্দিন খাঁন।

ডেনমার্ক আওয়ামী লীগের জুন ২০১৯ শে অনুষ্ঠিত সস্মেলন প্রস্তুতি সভার সিন্ধান্ত মোতাবেক ৯ সদস্য বিশিষ্ট সস্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয় ।

সস্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সভাপতি বাবু সুভাষ ঘোষ, যুগ্ম আহবায়ক উপদেষ্টা মাহবুবুল হক, হাসনাত রুবেল,জাহিদুল ইসলাম কামরুল।

সদস্য সচিব রাফায়েতুল হক মিঠু।

সদস্য নাছির উদ্দিন সরকার, সরদার সাইদুর রহমান, মিজানুর রহমান খাঁন, সেলিম রহমান।

সস্মেলন প্রস্তুত কমিটি পুরাতন ও নতুন সকল সদস্যদের সাহায্যে একটি ঐক্যবন্ধ ও শক্তিশালী ডেনমার্ক আওয়ামী লীগ গঠনে কাজ করবে বলে আশা ব্যক্ত করেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network