২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় দুই এমপির পিপিই ও চাল ডাল বিতরণ

আপডেট: মার্চ ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

বানারীপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে দুই এমপি ও উপজেলা প্রশাসনের পÿ থেকে বিভিন্ন উপকরণ ও চাল ডাল বিতরণ করার পাশাপাশি জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে।

জানা গেছে, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম এর পÿ থেকে দুই উপজেলার ডাক্তারদের মাঝে ৩০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

শনিবার স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম’র পÿে উক্ত পিপিই (১৫টি) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে দেন, পৌর ছাত্রলীগের সম্পাদক সজল চৌধুরী।

এর আগে তার পÿে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদ বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার কবির হাসানের কাছে ১৫টি পিপিই তুলে দেন।

এদিকে শনিবার দুপুরে মহিলা এমপি সৈয়দা রুবিনা আক্তার মিরার পÿ থেকে বাইশারী এলাকার অসোহায় দরিদ্রদের মাঝে চাল-ডাল ও আলু বিতরণ করেণ উপজেলা ছাত্রলীগের সম্পাদক ফোরকান হাওলাদার।

একইদিন বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদের নেতৃত্বে পৌর শহরের ৬০টি বাড়িতে গিয়ে অসোহায় দরিদ্রদের মাঝে ১০ কেজি চাল ২ কেজি ডাল ও ৫ কেজি আলু পৌছে দেয়া হয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদ জানান, সরকারী ভাবে জরুরী ভিত্তিতে এ উপজেলায় ৮ টন ত্রাণের চাল বরাদ্ধ পাওয়া গেছে।

স্থানীয় জন প্রতিনিধিদের মাধ্যমে ওই চাল অসোহায় দরিদ্রদের বাড়িতে পৌছে দেয়া হবে।

একই দিন বিশারকান্দি ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম সান্তর নেতেৃত্বে শতাধিক অসোহায় পরিবারের মাঝে ১০ কেজি দরে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

অপরদিকে করোনা ভাইরাস প্রতিরোধে শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুলøাহ সাদীদ ও থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের নেতৃত্বে পৌর শহর সহ উপজেলার ৮টি ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়।

এছাড়াও উপজেলায় মোট ২৭৪ জন প্রবাসীর মধ্যে ৩১ জন প্রবাসীকে হোম কোয়ারেইন্টানে রাখা হয়েছে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার কবির হাসান জানান। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network