২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উজিরপুরে অসহায় মানুষের বাড়ীতে ঈদ সামগ্রী পৌছে দিলেন সমাজ সেবক শিপন খান

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

উজিরপুর(বরিশাল) প্রতিনিধি

উজিরপুর পৌরসভায় অসহায় মানুষের বাড়ীতে গিয়ে ঈদ সামগ্রী পৌছেদিয়ে প্রশংসিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জি,এম শিপন খাঁন। ২৮ রমজান শুক্রবার সকাল থেকে বিতরণ কার্যক্রম শুরু করেন। তিনি ২শত অসহায় পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, কোষাধ্যক্ষ মিজানুর রহমান খান রনি, ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক মাও: হাবিবুর রহমান, শিক্ষক আজিজুল ইসলাম, স্থানীয় মশিউর রহমান খাঁন টুটুল, আলিফ খান প্রমুখ। এ সময় খাদ্য সামগ্রী হিসাবে প্রতি পরিবারকে পোলাউর চাল, চিনি, সেমাই, নুডুলস, আলু, সাবান, পিয়াজ, তেল প্রদান করা হয়। এছাড়া ইতিপূর্বে করোনা ভাইরাসের কারনে লকডাউন শুরু হলে আরো ১৫০টি পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন।
উজিরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
উজিরপুর(বরিশাল) প্রতিনিধি ঃ উজিরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক ও হ্যান্ড গেøাবস বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জি.এম শিপন খাঁন। ২২ মে বেলা ১১টায় ২শত মাস্ক ও ১শত হ্যান্ড গেøাবস তুলে দেন প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার ও কোষাধক্ষ মিজানুর রহমান খান রনি’র হাতে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মশিউর রহমান খাঁন টুটুল, ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক মাও: হাবিবুর রহমান, শিক্ষক আজিজুল ইসলাম প্রমুখ। সাংবাদিকদের উপহার সামগ্রী তুলে দেওয়ায় তাকে ধন্যবাদ জানান সাংবাদিক মহল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network