২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে বজ্রপাতে পেয়ারা ব্যবসায়ী নদীতে পড়ে নিখোঁজ

আপডেট: আগস্ট ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নয়াভাঙ্গলী নদীর সুইশগেট ভোসেরচর নামক স্থানে বজ্রপাতের ঘটনায় শামীম (৩৪) নামের এক পেয়ারা ব্যবসায়ী নদীতে পড়ে নিখোঁজ রয়েছে।

আজ মঙ্গলবার (৪ই) আগস্ট সকাল ৯টায় এ দূর্ঘটনা ঘটে। নদীতে পড়ে যাওয়া নিখোঁজ শামীমের সন্ধান চালিয়ে যাচ্ছে।

জানা গেছে ঝালকাঠী থেকে পেয়ারা নিয়ে এসে মুলাদী হয়ে হিজলার হরিনাথপুর ইউনিয়নের দিকে নৌকায় করে পেয়ারা নিয়ে চার জনে যাচ্ছিল। এসময় লিটন মলি­ক সহ আরো দুই জন ব্যবসার সহপাঠি ছিল। একমাত্র শামীম বাদে তিনজনই অক্ষত ও সুস্থ আছেন।

বিষয়টি লিটন মলি­ক নিশ্চিত করেন। এব্যাপারে হিজলা নৌ পুলিশের ওসি শেখ বেল­াল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এই প্রথম আপনার মাধ্যমে জানতে পারলাম।

এছাড়া যে এলাকায় ঘটনা ঘটেছে তা আমাদের এলাকা থেকে ২০ কিলোমিটার দুরে রয়েছে। আমাদের নৌ পথ পাড়ি দিয়ে সেখানে যেতে হবে।

আমরা সেখানে ফোর্স এখনই পাঠাচ্ছি। এব্যাপারে হিজলা থানা ওসি অসিম কুমার সিকদার এর সাথে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ওয়েটিং থাকার কারনে কথা বলা সম্ভব হয়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network