৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির ভেনিসে বৃহত্তর চট্টগ্রাম সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আপডেট: আগস্ট ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি
ইতালির ভেনিসে বৃহত্তর চট্টগ্রাম প্রবাসীদের সংগঠন চট্রগ্রাম সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ২৭ আগষ্ট বৃহস্পতিবার স্থানীয় হোটেল কলম্বো এর হলরুমে এক সাধারণ সভার মাধ্যমে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে জামাল নাসের বাবুল কে সভাপতি,মো ইসমাইল হোসেন সুমন কে সাধারণ সম্পাদক এবং ফকরুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে ৯৪ সদস্য বিশিষ্ট বৃহত্তর চট্টগ্রাম সমিতি ভেনিস এর কার্যকরী কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।সে সাথে ৮ সদস্য উপদেষ্টা বৃন্দদের নাম ঘোষণা করা হয়। কমিটির নাম ঘোষণার পরে নব গঠিত কমিটির নেতৃবৃন্দদেরকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত চট্রগ্রামের প্রবাসীরা।
নব গঠিত কমিটির নেতৃবৃন্দরা হলেন
সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ কফিল উদ্দিন, সহ-সভাপতি আলতাফ হোসেন, মিজানুর রহমান (ধনু), নাসির উদ্দিন, জসীম উদ্দিন, আবছার হোসেন, জসীম উদ্দিন, তসলিম উদ্দিন, আবু তালেব, মোবারক হোসেন ,রুমী নোমান, দেলোয়ার হোসেন, শাহজাহান শেখ , বাবুল বড়ুয়া ( উখিয়া), আবদুল হালিম,যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম , সহ-সাধারণ সম্পাদকঃ আনোয়ার হোসেন , নিক্কণ বড়ুয়া ডালিম , এ্যাপোলো তালুকদার , আনোয়ারুল আজাদ , সুকান্ত বড়ুয়া। সাংগঠনিক সম্পাদকঃ ফখরুল ইসলাম সহ আরো অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network