৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফেনী জেলা সমিতি মিলান এর আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি
ইতালির মিলান ফেনী জেলা সমিতির আয়োজনে শতাধিকের বেশি পরিবার নিয়ে সমুদ্র সৈকত ভ্রমণ আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল,সাধারণ সম্পাদক খোরশেদ আলম শ্রাবন এর সার্বিক তত্ত্বাবধানে বার্ষিক বনভোজন অনুষ্ঠানে মিলান থেকে বাসযোগে ইতালির নামকরা সমুদ্র সৈকত সেজেনেস্টিক পৌঁছান এবং সকলেই উৎসাহ উদ্দীপনায় সমুদ্রের পানিতে গোসল করেন। সমুদ্রের স্নান শেষে দুপুরের খাবার পরিবেশন করা হয় এবং খাবার শেষে ইতালির ভিতরেই তাদের আরেকটি অঙ্গরাজ্য সান মারিনোর সুন্দর্য উপভোগ করেন।
সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ভূঁইয়া,উপদেষ্টা শফিউল ইমাম শিপন,বেলাল হোসেন পাটুয়ারী ,নূর ইসলাম খোকন,জাফর আহমেদ,সিনিয়র সহ সভাপতি মোকসেদ আলম,সাংগঠনিক সম্পাদক এনামুল হক রিমন,ধর্ম বিষয়ক সম্পাদক শহীদ উল্লাহ ভূঁইয়া,প্রচার সম্পাদক ইমাম হোসেন মুরাদ এর সার্বিক সহযোগিতায় বার্ষিক বনভোজন অনুষ্ঠানের আগত সকলের জন্য আকর্ষণীয় লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে বিজয়দের কে এলসিডি টেলিভিশন বাইসাইকেল মাইক্রোবেন মোবাইলে সেট এহহ পনেরটি পুরস্কার প্রদান করা হয়। অংশগ্রহকারী প্রবাসীপরিবার এই সুন্দর আয়োজনের জন্য ফেনী সমিতির নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জানান ।
সমিতির সভাপতি সম্পাদক সহ কমিটির সকলেই এই বনভোজনে অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network