৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতীয় শোক দিবসে ইতালি ছাত্রলীগের ভিন্ন রকম কর্মসূচী

আপডেট: আগস্ট ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
শোকাবহ ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গসহ ২১ অগাস্ট গ্রেনেট হামলায় সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, ইতালি শাখা।
ইতালির সবচেয়ের ব্যস্তময় এলাকা রোম টার্মিনালে রাতে অসহায় মানুষদের খাদ্য বিতরণ করে ছাত্রলীগ। এসময় সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ইতালি শাখার সাংগঠনিক সম্পাদক তানভির, উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আলি রাইয়ান এবং রোম মহানগর ছাত্রলীগের সানজিত ধর, পরশ সহ অন্যান্য নেতৃবৃন্দ।ছাত্রলীগ এর আগেও ব্যতিক্রমধর্মী ও উল্লেখযোগ্য কাজ করে রোম শহরে সুনাম অর্জন করেছে। এবারের এই উদ্যোগটি নিয়ে বেশ আলোচিত হওয়ার পাশাপাশি তারা প্রবাসে দেশের মর্যাদা বৃদ্ধিতেও অবদান রাখছে। ছাত্রলীগের এমন মহৎ উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ ১৫ ও ২১ অগাস্টে শহীদ হওয়া সকলের আত্মা যেমন শান্তি মিলবে, তেমনি এই কার্যক্রমের মধ্যদিয়ে ইতালির মাটিতে মানবতার উদাহরণ সৃষ্টি করতে পেরেছে বলে মনে করেন প্রবাসীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network