২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি
বরগুনার আমতলী উপজেলার পূর্ব চিলা গ্রামের পল্লী চিকিৎসক মোঃ মিজানুর রহমান সড়ক দূর্ঘটনায় আহত হয়ে রবিবার ঢাকার একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুরবন করেছেন।
জানাগেছে, উপজেলার পূর্বচিলা গ্রামের পল্লী চিকিৎসক মোঃ মিজানুর রহমান বৃহস্পতিবার রাতে মোটর সাইকেলে বেড়াতে কুয়াকাটা যাচ্ছিল। পথিমধ্যে নবীনপুর নামক স্থানে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৮৬৭৬) সাথে সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলটি গাড়ীর ভিতরে ঢুকে দুমড়ে-মুড়চে যায়। ওই মোটর সাইকেলের আরোহী পল্লী চিকিৎসক মিজানুর রহমান তালুকদার (৪২) ও তার বন্ধু জিয়াউর রহমান (৪৩) গুরুতর আহত হয়। আহত দু’জনকে স্বজনরা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। ওইদিন রাতেই শেবাচিম হাসপাতালের চিকিৎসকরা মিজানুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। শুক্রবার তাকে ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার সকালে মৃত্যুরবন করেন। তার অকাল মৃত্যুকে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network