২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির মনফালকনে মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি
কমিউনিটির উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন মনফালকনে ইতালি। মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি পার্কে শনিবার, প্রায় দুই শতাধিক মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন মনফালকনে ইতালি আহবায়ক কমিটির ও উপদেষ্টা মণ্ডলীর নেতৃবৃন্দের উপস্থিতিতে সরগরম হয়ে উঠে গোটা পার্ক। প্রবাসের এই ব‍্যাস্ততম সময়কে পাশ কাটিয়ে সকলের সরব উপস্তিতি অনুষ্ঠানটি শেষ পর্যন্ত পরিনত হয় মিলনমেলায় ।
সকলের মুখে একরাশ ভালোবাসা আর ঐক‍্যবদ্ধতার দৃঢ়প্রত‍্যয়ে মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন। এই সময় মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন প্রধান আহবায়ক মাসুদ পারভেজ এর সভাপতিত্বে ও সদস্য সচিব তৌহিদুর রহমান ভূইয়ার পরিচালনায়, শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক সুমন দেওয়ান। মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন আহবায়ক কমিটির নেতৃবৃন্দদের উপস্থিতিতে নবনির্বাচিত কমিটির কাছে আনুষ্ঠানিক ভাবে ক্ষমতা হস্তান্তর করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব‍্য রাখেন সংগঠনে নেতৃবৃন্দরা, এরপর অনুষ্ঠানের পরিচয় পর্বে নবনির্বাচিত কমিটির সবাইকে আনুষ্ঠানিক নাম ঘোষণার মধ‍্যদিয়ে সবার কাছে পরিচয় করিয়ে দেন। মুন্সিগঞ্জ জেলা এসােসিয়েশন এর নবনির্বাচিত প্রধান উপদেষ্টা মাসুদ পারভেজ, তারা মিয়া,রুবেল আহমেদ, তৌহিদুর রহমান ভূইয়া, শরীফ আহমেদ, জাকির হোসেন, হানিফ হাওলাদার, নজির হোসেন, আলী আহমেদ খান,আলী হোসেন (বড়),আব্দুল জলিল, মোখলেসুর রহমান, নান্নু মিয়া, রিপন হোসেন, আক্তার হোসেন, আলী হোসেন।এবং ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সভাপতি মাজারুল ইসলাম (মাসুম), সিনিয়র সহ সভাপতি আকবর পাপন,সহ-সভাপতি ইব্রাহিম হোসেন (সাগর), নানু মিয়া,জামাল মিয়া,সাধারণ সম্পাদক মাসুদ রানা রশিদ, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, ইমরান আহমেদ, সরুফ পারভেজ, সাংগঠনিক সম্পাদক শরিফ হোসেন, রকি ইসলাম,সোহেল রানা। শেষে প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network