২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জের আলফুন্নেসা মহিলা দাখিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জ উপজেলার দাঁড়িয়াল ইউনিয়নের আলফুন্নেসা মহিলা দাখিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ বিকেলে আনুষ্ঠানিকভাবে চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, সহকারী কমিশনার (ভুমি) মোঃ তরিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, সওজ’র জেলা প্রকৌশলী মোঃ মাসুদ খান, বরিশাল জেলা পরিষদ সদস্য মোঃ শহিদুল ইসলাম হাওলাদার, দাঁড়িয়াল ইউপি চেয়ারম্যান এমএ জব্বার বাবুল, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মানিক হাওলাদার, এ্যাড এইচ এম মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এড. বশির আহম্মেদ সবুজ, দপ্তর সম্পাদক অধ্যাপক বিপ্লব মিত্র, যুব বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল ইসলাম প্রমূখ।

এর আগে এমপি রতনা দাঁড়িয়ালবাসীর দীর্ঘদিনের স্বপ্নের কাঁটাদিয়া ফেরী চলাচলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

কাঁটাদিয়া নদীতে ফেরি চলাচল এবং আলফুন্নেসা মহিলা দাখিল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের কারণে বুধবারের আশ্বিনের বৃষ্টিস্নাত বিকেলটি চিরস্মরনীয় হয়ে থাকবে বলে মনে করেন চরামদ্দি এবং দাঁড়িয়ালবাসী। স্থানীয়রা এমপি রতনা আমিনের ভুয়সী প্রশংসা করে তাকে ধন্যবাদ জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network