২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পরিবেশ সুরক্ষায় ৫০০ ফলজ গাছরোপণ কর্মসূচির উদ্বোধন

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ৫০০টি ফলজ গাছ রোপনের কর্মসূচির আয়োজন করেন ইয়ুথ ফোরাম ফর সোশাল জাস্টিস এর সদস্যরা , সহযোগী সংগঠন হিসাবে ছিল জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত যুব সংগঠন ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস।

উক্ত কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়। তিনি যুবদের উক্ত কর্মসূচি আয়োজন করায় সাধুবাদ জানান ।

আরো উপস্থিত ছিলেন তরুণ সংগঠক, ইয়ুথ ফোরাম ফর সোশাল জাস্টিস এর কেন্দ্রীয় সভাপতি ও ইয়ুথনেটে কেন্দ্রীয় সদস্য মোঃ আল শাহরিয়ার ফাহিম।তিনি জানান পরিবেশ রক্ষায় পরর্বতী আরো কিছু কর্মসূচির আয়োজন করা হয়েছে।
উল্লেখ থাকে যে, জলবায়ু সুরক্ষায় ২৫ সেপ্টেম্বর থেকে তারা বেশ কিছু কার্যকম করে থাকেন। এর মধ্যে রয়েছে জলবায়ুর নেয্যতা দাবিতে মানববন্ধন, পথযাত্রা, পরিষ্কার অভিযান, অনলাইন স্ট্রাইক।
উক্ত কার্যকমে আরো উপস্থিত ছিলেন, ইয়ুথ ফোরাম ফর সোশাল জাস্টিস এর কেন্দ্রীয় কমিটির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ দাস শুভ, সনৎ, লামিয়া, আবির সহ আরো অনেকে।
এর পর ইয়ুথনেট ও ইয়ুথ ফোরাম ফর সোশাল জাস্টিস এর যুবরা ৫০০ ফলজ গাছ রোপণের উদ্দেশ্য ১৪টি ইউনিয়ন গিয়ে থাকেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network