২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে টাকা লগ্নি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার!

আপডেট: অক্টোবর ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনার তালতলী উপজেলার ছোটবগী গ্রামের টাকা লগ্নি ব্যবসায়ী আলী হোসেন তালুকদার (৫৮) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে গলায় পরিধেয় কাপড় পেচানো অবস্থায় তার বাড়ীর বাগানের ডোবা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের দাবী দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার ছোটবগী গ্রামের আলী হোসেন তালুকদার দীর্ঘদিন ধরে এলাকায় টাকা লগ্নির ব্যবসা করে আসছিল।

শুক্রবার দিবাগত রাতে খাবার শেষে তার কক্ষে ঘুমাতে যায়।

ওই রাতেই তার কক্ষ বাহির থেকে তালা দেয়া দেখে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে।

কিন্তু কোথায় তাকে সন্ধান পাওয়া যায়নি।

শনিবার সকালে তার মরদেহ প্রতিবেশীরা তার বাড়ীর বাগানের ডোবায় পরিধেয় কাপড় পেচানো অবস্থায় দেখতে পায়।

খবর পেয়ে বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মোহাররম আলী, সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম ও ওসি মোঃ কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে।

নিহতের পরিবারের দাবী নিহত আলী হোসেন তালুকদারকে ব্যবসার জের ধরে দুর্বৃত্তরা হত্যা করে কাপড় পেচিয়ে ডোবায় ফেলে রেখে গেছে।

নিহত আলী হোসেন তালুকদারের ছেলে মোঃ ইলিয়াস তালুকদার বলেন, ব্যবসার জের ধরে তার বাবাকে দুর্বৃত্তরা হত্যা করে কাপড় পেচিয়ে ডোবায় ফেলে রেখে গেছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় আমি মামলা করবো।

তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network