২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে পাঁচ বছরের শিশুকে গণধর্ষণ!

আপডেট: অক্টোবর ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় খেলার কথা বলে পাঁচ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় চার শিশুকে আটক করেছে।

মঙ্গলবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় শিশু ও নারী নির্যাতন আইনে একটি মামলা করেছেন।

উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী গ্রামে রবিবার বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ওই চার শিশুকে আটক করেছে। অভিযুক্ত চার শিশুর বয়স ৯ থেকে ১০ বছরের মধ্যে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, খেলার কথা বলে রোববার বিকেলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে শিশুটিকে ওই চার শিশু ধর্ষণ করে।

সোমবার রাত থেকে শিশুটি অসুস্থ হয়ে পরলে মঙ্গলবার সকালে শিশুটিকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল পরীক্ষার জন্য শিশুটিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইসরাত জেরিন জুঁই জানান, মঙ্গলবার সকালে শিশুটিকে তার পরিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। শিশুটির অবস্থা ও কথা বলে ধর্ষণের সন্দেহ হলে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার সাংবাদিকদের বলেন, উভয়পক্ষই যেহেতু শিশু। তাই প্রচলিত আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network