২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভাড়া তুলতে গিয়ে লাশ হলেন বাড়িওয়ালা

আপডেট: নভেম্বর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুর মহানগরীর গাছা থানা এলাকা থেকে এক বাড়িওয়ালার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম সারোয়ার হোসেন (৪৮)।

রোববার রাতে মহানগরীর গাছা থানার কুনিয়া পাছর এলাকায় ছয়তলা বাড়ি একটি কক্ষ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সারোয়ার হোসেন একই এলাকার বাসিন্দা। তিনি একাধিক বহুতল ভবনের মালিক। নিজের ঘর থেকে তার মরদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, মহানগরীর গাছা থানার কুনিয়া পাছর এলাকার ছয়তলা বাড়িটিতে সারোয়ার হোসেন পরিবার নিয়ে থাকতেন না। টাঙ্গাইলের মির্জাপুরে শ্বশুরবাড়ি এলাকায় সপরিবারে বসবাস করতেন।

তিনি এখানে এসে বাড়িভাড়া নিতেন এবং নিজের ছয়তলা বাড়ির ছাদের একটি রুমে এসে থাকতেন।
নিহতের স্ত্রী লাভলী বেগম জানান, সারোয়ার হোসেন টাঙ্গাইল মির্জাপুরে চারতলা একটি ডুপ্লেক্স বাড়ি করেছেন। তারা দীর্ঘদিন ধরে সেখানেই বসবাস করছেন। সারোয়ার বাসা ভাড়া নেয়ার জন্য নিয়মিত কুনিয়া পাছরে যেতেন।

গত ১৪ নভেম্বর মির্জাপুর থেকে আসার পর আর ফিরেননি। সর্বশেষ গত শুক্রবার মোবাইলে তার সঙ্গে যোগাযোগ হয়।

রোববার দুপুরে গৃহকর্মী রহিমা বেগম সিঁড়ি ও ছাদ ঝাড়ু দিতে গিয়ে সারোয়ার হোসেনের ছাদের রুম খোলা পান। কিন্তু তিনি কখনও দরজা খোলা রেখে রুমে অবস্থান করতেন না। রহিমা পর পর তিন বার ছাদে গিয়ে প্রতিবারই রুম খোলা পেয়ে তার সন্দেহ হয়। তিনি প্রথমে বাড়ির মালিককে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে বিকালে রুমে উঁকি দিয়ে খাটের ওপর সারোয়ারের নিথর দেহ পড়ে থাকতে দেখে ভাড়াটিয়াদের ডেকে আনেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত পৌনে ১১টার দিকে সারোয়ারের মরদেহ উদ্ধার করে। তাকে পরিকল্পিতভাবে হতা করা হয়েছে বলে তার স্ত্রী লাভলী দাবি করেন।
এদিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপসহকারী পুলিশ কমিশনার (ক্রাইম-দক্ষিণ) শাহাদাৎ হোসেন ও গাছা জোনের এসি আহসানুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে গাছা থানার ওসি ইসমাইল হোসেন বলেন, এ ঘটনাটি কখন ঘটেছে তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, এটি একটি হত্যাকাণ্ড। বাড়ির সিসি ক্যামেরা ও ময়নাতদন্ত রিপোর্টের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network