২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে অবৈধ ইটের পাজায় জরিমানা

আপডেট: জানুয়ারি ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি::
ঝালকাঠির নলছিটি উপজেলার সরই গ্রামে সুগন্ধা নদীর তীরে অবৈধভাবে গড়ে তোলা একটি ইটের পাঁজা ধ্বংস করে দিয়েছে প্রশাসন। এ সময় পাঁজার মালিক আবদুল কাদেরকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। রবিবার দুপুরে নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. সাখাওয়াত হোসেন এ অভিযান পরিচালনা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. সাখাওয়াত হোসেন জানান, সুগন্ধা নদীর তীরে পরিবেশ নষ্ট করে অবৈধভাবে একটি ইটের পাঁজা গড়ে তোলেন আবদুল কাদের। গোপন সংবাদের ভিত্তিতে ওই পাঁজায় অভিযান চালানো হয়। নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট পানি দিয়ে পাঁজাটি নষ্ট করে দেয়। পাঁজার মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা পরিশোধ করা হয়েছে বলেও জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network