২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শার্শা সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় ফেন্সিডিল সহ আটক ১ জন।

আপডেট: জানুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

শাহ আলম খান,বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের শার্শা সীমান্ত এলাকায় বিজিবি’র পৃথক অভিযানে এক হাজার ২০৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক মাদক পাচারকারী শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রাম থেকে ১০১৫ বোতল ভারতীয় ফেনসিডিল মালিকবিহীন ও রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়।

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা বলেন, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালিয়ে এক হাজার পনের বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়। অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়। তিনি আরো বলেন, আটককৃত আসমীকে মাদক আইনে মামলা দিয়ে শাশার্ থানায় হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network