২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে শীতার্ত অসহায় প্রায় দেড় – শতাধিক পরিবারের মাঝে ব্যবসায়ী-যুবদল নেতা রাশেদ খান রিয়াজের কম্বল বিতরন

আপডেট: জানুয়ারি ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

শীতার্ত অসহায় দেড়- শতাধিক পরিবারের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরন করলেন তরুণ উদীয়মান ব্যবসায়ী, বাকেরগঞ্জ উপজেলা যুবদলের সংগ্রামী নেতা ও বরিশাল জেলা যুবদলের সম্মানিত সদস্য মোঃ রাশেদ খান রিয়াজ।
গতকাল শুক্রবার উপজেলার ১০ নং গারুড়িয়া ইউনিয়নের তার নিজ গ্রামে এই শীত বস্ত্র বিতরন করেন। তিনি এর আগেও লকডাউনের সময় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী রিতরন , ঈদুল ফিতরে ঈদ বস্ত্র রিতরন সহ বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে থেকে সমাজের সেবা করে যাচ্ছেন।
দেশের এই ক্রান্তিলগ্নে তার দেয়া শীত বস্ত্র উপহারে সন্তুষ্ট এলাকাবাসী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network