২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

‘এই উইকেটে ২৫০ রানই যথেষ্ট’

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চতুর্থ ইনিংসে ওয়েস্ট ইন্ডিজকে ২৫০ রানের টার্গেট দিলেই বাংলাদেশের জয় সম্ভব বলে মনে করেন তারকা স্পিনার তাইজুল ইসলাম।

প্রথম ইনিংসে ৪৩০ রান করে সফরকারী উইন্ডিজকে ২৫৯ রানে অলআউট করে দেয় বাংলাদেশ।

১৭১ রানের লিড নিয়ে শুক্রবার দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ১ রানে দুই উইকেট হারানো বাংলাদেশ, দিন শেষ করে ৪৭ রানে ৩ উইকেটে। তৃতীয় দিনের খেলা শেষে টাইগারদের লিড ২১৮ রান।

শুক্রবার খেলা শেষে তাইজুল ইসলাম বলেছেন, চট্টগ্রামের এ উইকেটে চতুর্থ ইনিংসে ২৫০ রানই জয়ের জন্য যথেষ্ট। তবে প্রথম সেশনে আমরা যেভাবে বাজে বোলিং করেছি সেরকম হলে কঠিন হবে। তবে আমাদের চাওয়া ৩০০-৩৫০ রানের লক্ষ্য ছুড়ে দেয়া।

তাইজুল আরও বলেছেন, প্রথম ইনিংসে ওদের স্পিনাররা ভালো করেছে, আজও দ্রুত উইকেট তুলে নিয়েছে। উইকেট যে ব্যাটসম্যানদের জন্য আরও কঠিন হবে সেটা বলাই যায়। যদি তারা ভালো জায়গায় বল করে তাহলে আমাদের কাজটাও কঠিন হবে, চ্যালেঞ্জটা নিতে হবে।

তিনি আরও বলেন, এটা স্পিনবান্ধব উইকেট। সকালে শুরুটা ভালো হলেও আমরা স্পিনাররা ধারাবাহিকতা ধরে রাখতে পারিনি। প্রথম সেশনটা স্পিনারদের জন্য খারাপই গেছে। তা না হলে আরও দ্রুত ওয়েস্ট ইন্ডিজকে অলআউট করা যেত।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network