২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পবিপ্রবির গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা বাতিলের দাবিতে মানববন্ধন

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা বাতিলের দাবীতে মানববন্ধন করছেন শিক্ষার্থীরা।
রবিবার সকালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে ভর্তিচ্ছুক শিক্ষার্থী ঐক্য ব্যানারে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে শতাধিক শিক্ষার্থীরা অংশ নেয়।
মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন আবুল কালাম, মোঃ হাবিবুর রহমান, বুলবুল আহমেদ, জাবের আহমেদ, মোসাঃ লামিয়া প্রমূখ।
মানববন্ধনে শিক্ষার্থীরা দাবী জানায়, এইচএসসি পরীক্ষায় অটো পাশ দেয়ার যাঁরা এ প্লাস পাওয়ার কথা না তারাও এ প্লাস পেয়েছে এবং অনেক মেধাবী শিক্ষার্থীরা এ প্লাস পায়নি। তাই পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা নেয়ার জন্য প্রস্তুতি গ্রহন করেছে। এই গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলে ফলাফল চরম ভাবে বিপর্যয় হবে। অনেক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবে না। অবিলম্বে এই গুচ্ছ পদ্ধতি বাতিলের জোর দাবী জানান শিক্ষার্থীরা। অন্যথায় তারা আরও কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network