১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ববি উপাচার্যের সাথে অফিসার্স এসোসিয়েশন’র সৌজন্য সাক্ষাৎ

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ববি উপাচার্য প্রফেসর ড. ছাদেকুল আরেফিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ। আজ দুপুর ১২.৩০ টায় নবনির্বাচিত সভাপতি বাহাউদ্দিন গোলাপের নেতৃত্বে কার্যকরী পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ উপাচার্য মহোদয়ের অফিস কক্ষে আসেন।

এসময়ে নেতৃবৃন্দ উপাচার্য মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান। উপাচার্য মহোদয় নবনির্বাচিত কার্যকরী পরিষদকে অভিনন্দন জানান এবং বরিশাল বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করেন।
এর পূর্বে
দুপুর ১২ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদনের মধ্য দিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের ২০২১ সালের জন্য নির্বাচিত কার্যকরী পরিষদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। পরবর্তীতে দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মুহসিন উদ্দীনের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন তারা। আগামী ২০ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তাদের সাথে নিয়ে টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবে নবনির্বাচিত পরিষদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network