১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভূত আতংকে বরিশালের চার নার্সিং ছাত্রী অজ্ঞান

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

হোস্টেলে ভূত আতংকে বরিশালের জমজম নার্সিং ইন্সটিটিউটের চার ছাত্রীকে অজ্ঞান অবস্থায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে অসুস্থদের হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তিকৃত ছাত্রীরা হলো- নগরীর রূপাতলীর জমজম নার্সিং ক‌লে‌জের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সেতু দাস ও জামিলা আক্তার এবং প্রথম বর্ষের বৈশাখী আক্তার ও তামান্না সুলতানা রা‌বেয়া।

ওই ক‌লে‌জের কয়েকজন শিক্ষার্থী জানান, নার্সিং ও ম্যাটস্ অনুষদের ছাত্রীদের হোস্টেলে থাকা বাধ্যতামূলক। ইন্সটিটিউটের ৫ম তলায় ম্যাটস্ এবং ৬ষ্ঠ তলায় আবাসিক ছাত্রীর থাকার ব্যবস্থা রয়েছে। বেশ ক‌য়েকদিন ধরে আবাসিক ছাত্রীদের কেউ কেউ রাতের বেলা ছাদে হাটাহাটির শব্দ শুনতে পাচ্ছিলেন।

বিষয়টি ওই হোস্টেলে বসবাসকারী সকল ছাত্রীর মধ্যে ছড়িয়ে পড়ে। এ ঘটনাকে তারা ভূতের উপস্থিতি বলে বিশ্বাস করে। আজ শুক্রবার রাতেও হোস্টেলের ছাদে ভূতের উপস্থিতি অনুভব করেন তারা। এতে পুরো ছাত্রী হোস্টেলে আতংক ছড়িয়ে পড়ে। এ সময় জামিলা এবং অপর ৩ ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে।

এই খবর পেয়ে বয়েজ হোস্টেলে থাকা ছাত্ররা সেখানে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ব‌লে জানান হোস্টেলের বাবুর্চি মালেকা বেগম।

এ ব্যাপারে ইন্সটিটিউটের জনসংযোগ কর্মকর্তা মুন্সি এনাম জানান, আবাসিক ছাত্রীদের ভীতি দূর করতে কাউন্সিলিংয়ে ব্যবস্থা করা হয়েছিলো। ছাত্রীদের দাবির প্রেক্ষিতে হুজুর এনে মিলাদ-দোয়ার আয়োজন করা হয়। এরপরও তাদের ভয় কাটেনি, উল্টো তারা অসুস্থ হয়ে পড়ে।

খবর পেয়ে বরিশাল কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালী থানার উপ-পরিদর্শক রিয়াজুল ইসলাম জানান, কেন এমন ঘটনা ঘটলো তা তদন্ত চলছে। এদিকে এই ঘটনার পর ৬০ শিক্ষার্থীর ম‌ধে ৪৫ জন হো‌স্টেল ছে‌ড়ে বা‌ড়ি চ‌লে গে‌ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network