২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কলসকাঠীতে চেয়ারম্যান পদে টিটুকে ঘিরে আশার আলো দেখছেন সাধারণ মানুষ

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধি
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ৯নং কলসকাঠী ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ ওয়াদুদ খন্দকার টিটুকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা।

মোঃ ওয়াদুদ খন্দকার টিটু কলসকাঠী ইউনিয়নের দক্ষিণ সাদিশ গ্রামের মরহুম আবুল বাসার খন্দকারের পুত্র। আওয়ামী পরিবারের মোঃ ওয়াদুদ খন্দকার টিটু ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

ইতিমধ্যে এই নির্বাচনে আওয়ামীলীগের ত্যাগী, দক্ষ সংগঠক, কর্মঠ, পরিচ্ছন্ন রাজনীতিক ও সমাজসেবক মোঃ ওয়াদুদ খন্দকার টিটুকে ঘিরে দলমত নির্বিশেষে আশার আলো দেখছেন কলসকাঠী ইউনিয়নের সাধারণ মানুষ। কলসকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীদের দাবি উপজেলার ১৪ টি ইউনিয়নের মধ্যে দানবীর খ্যাত মোঃ ওয়াদুদ খন্দকার টিটুকে মনোনয়ন দেয়ার।

এমনি একজন নতুন ভোটার সোহাগ বলেন, গরীব মানুষের আস্থার প্রতীক
মোঃ ওয়াদুদ খন্দকার টিটু আমাদের কলসকাঠী ইউনিয়নের গর্ব। চেয়ারম্যান প্রার্থী টিটু খন্দকারকে সাথে নিয়ে আমরা শিক্ষিত সমাজ গড়তে চাই। আমি মনে করি আওয়ামীলীগ থেকে টিটু ভাইকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে মাদক ও নিরক্ষরমুক্ত একটি আধুনিক মডেল কলসকাঠী ইউনিয়ন গড়তে পারবেন।

বেবাজ গ্রামের দরিদ্র গৃহবধূ মিনারা বেগম বলেন, “টিটু ভাই খুব মানুষ। হে আমারে অনেক উফকার হরছে। করোনার সময় খাদ্য সামগ্রী ও শীতে কম্বল দিছে। টিটু ভাইর ফ্যান্নে মোরা মোন দিয়া দোয়া হরি। আল্লার দোয়ায় দল য্যানো হ্যারে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়োন দেয়”।

নাম প্রকাশে অনিচ্ছুক ইউনিয়ন আওয়ামীলীগের একজন নেতা অকপটে স্বীকার করলেন টিটু খন্দকারের কথা। তিনি বলেন, টিটু খুব ভদ্র মানুষ। আমি তার মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই। টিটু ভাইকে আমরা কলসকাঠী ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমার বিশ্বাস। কলসকাঠী ইউনিয়নে গিয়ে এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা গেল টিটু খন্দকারের প্রসংশার কথা।

আগামী কলসকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেয়ার পর থেকেই পুরো ইউনিয়নজুড়ে এখন আলোচনায় মুখর হয়ে উঠেছে টিটু খন্দকারকে নিয়ে। আর তাই কলসকাঠী ইউনিয়নে উন্নয়নের পাল তুলতে টিটু খন্দকারকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক
মোঃ ওয়াদুদ খন্দকার টিটু প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছেন। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর মেধার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে কলসকাঠী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনকে দেওয়া তার সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করে তিনি সব শ্রেনী-পেশার মানুষের অন্তরে স্থান করে নিবেন বলে এমনটাই তার প্রত্যাশা।

এ প্রসঙ্গে চেয়ারম্যান প্রার্থী মোঃ ওয়াদুদ খন্দকার টিটু বলেন, ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। দলের দুর্দিনে দলের জন্য অনেক কাজ করেছেন। কখনো দলচ্যুত হননি। বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মোট ৯৬ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে তিনিই একমাত্র দানবীরখ্যাত চেয়ারম্যান প্রার্থী।তার স্বপ্ন তিনি ভবিষ্যতে কলসকাঠীতে একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, মুসলিম পাবলিক গোরস্থান, হিন্দুদের জন্য সার্বজনীন শ্মশান এবং একটি আধুনিক ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করবেন। যার জন্য ইতিমধ্যে ৮০ শতক জমি তার পরিবার থেকে দান করা হয়েছে। তিনি কলসকাঠী ইউনিয়ন পরিষদকে দুর্নীতি ও দালাল মুক্ত করার প্রতিশ্রুতিও দিয়েছে।ক্ষুদ্রকাঠী গ্রাম নয় দক্ষিন সাদিস গ্রাম হবে।

তিনি আরও বলেন, আমি গ্রামকে শহরে রুপান্তরিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় জনগনের মাঝে কাজ করতে চাই। সব কিছু বিবেচনা করে দল যদি চেয়ারম্যান পদে আমাকে সমর্থন দেয় আমি নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে এলাকায় ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষরমুক্ত একটি আধুনিক সমাজ গড়ে তুলবো। সাথে সাথে প্রতিটি এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও চিকিৎসাসেবা নিশ্চিত করতে চাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network