২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে আসছেন নরেন্দ্র মোদি!

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বার্ষিকী উদযাপন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও দ্বিপক্ষীয় সম্পর্কের পঞ্চাশতম বর্ষপূর্তির অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ২৬ মার্চ ঢাকা সফর করবেন বলে আশা করা হচ্ছে।

ওই সময় বরিশালের উজিরপুরেও সফরের সম্ভাবনা রয়েছে তার। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস।

ইউএনও জানান, উজিরপুরের সুগন্ধা শক্তিপীঠ পরিদর্শনে আসার কথা রয়েছে ভারতের প্রধানমন্ত্রীর। এ উপলক্ষে শুক্রবার শিকারপুরে সনাতন ধর্মাবলম্বীদের সতীপীঠ সুগন্ধা শক্তিপীঠ পরিদর্শন করেছে ভারতীয় দূতাবাসের ৯ সদস্যের একটি দল।

গত বুধবার ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার রাজশাহী সঞ্জীব কুমার ভাটির নেতৃত্বে পরিদর্শনে আসে প্রতিনিধি দল।

তারা গোপালগঞ্জ, বরিশাল, টুঙ্গিপাড়া, ওড়াকান্দি ঠাকুরবাড়ি, খুলনা, কুষ্টিয়ার শিলাইদহ, বাঘা যতীনের পৈতৃক ভিটা পরিদর্শন করেন।

পাশাপাশি বরিশালের উজিরপুরের সুগন্ধা শক্তিপীঠ, টুঙ্গিপাড়া ও ওড়াকান্দি ঠাকুরবাড়ি পরিদর্শন করেছে প্রতিনিধি দলটি। নরেন্দ্র মোদির বরিশাল সফরের প্রস্তুতি হিসেবে এ স্থানগুলো পরিদর্শন করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন সূত্র।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network