২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ৫০ ইউনিয়নের নৌকা প্রতিক প্রার্থীদের দলীয় মনোনয়ন ফরম প্রদান

আপডেট: মার্চ ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন ১১ই এপ্রিল বরিশাল জেলার ৫০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনিত চেযারম্যান প্রার্থীদের হাতে উৎসবমূখর পরিবেশে নৌকা প্রতিকের দলীয় মনোনয়ন ফরম বিতরন করা হয়েছে।

আজ মঙ্গবার (১৬) মার্চ দুপুরে নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহা নগর দলীয় কার্যলয় বসে এসব ফরম স্ব স্ব উপজেলার মেয়র, উপজেলা চেয়ারম্যানদের উপস্থিতিতে চেয়ারম্যান প্রার্থীদের হাতে তুলে দেন স্থানীয় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

ফরম বিতরনকালে জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেকেই মনোনয়ন প্রত্যশী ছিলেন।

আপনাদের আবেদন আমরা দলীয় বোর্ড বিভিন্ন যাচাই বাচাই করে আমাদের রাজনৈতিক অভিভাবক (মন্ত্রী) পার্বত্য শান্তি চুক্তির রুপকার আবুল হাসানাত আব্দুল্লাহ’র নিকট জমা দেয়ার পর তিনি সকল মনোনয়ন দেখে চুড়ান্তভাবে প্রার্থী বাচাই করে কেন্দ্রীয় বোর্ডে জমা দেন।

পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন করেছেন। তাই আসন্ন নির্বাচনে সকলেই মিলেই নৌকা প্রতিকের বিজয়ের জন্য কাজ করে প্রধানমন্ত্রী হাতকে আরো শাক্তিশালী করে উন্নয়নের ধারঅ আব্যাহত রাখার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন এ্যাড,মজিবর রহমান, মোয়াজ্জেম হোসেনন চুন্নু,এ্যাড,কায়ূম খান কায়সার, এ্যাড, মিলন ভূইয়া, গৌরনদী মেয়র পৌর মেয়র হারিস আহমেদ,বাখেরগঞ্জ পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, মুলাদী উপজেলা চেয়ারম্যান তরিকুল ইসলাম মিঠু, উজিরপুর পৌর মেয়র গিয়াস উদ্দিন মিয়া, উপজেলা চেয়ারম্যান এইচ এম বাচ্চু সহ জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্থিত থেকে তাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের নৌকা প্রতিকের মনোনয়ন পত্র গ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network