২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

আপডেট: এপ্রিল ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধি
বাকেরগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা লকডাউন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন নিশ্চিত ও স্বাস্থ্য বিধি মানতে সামাজিক সচেতনতার পাশাপাশি আদেশ অমান্য করায় অনেককে জরিমানা করা হয়।

সরকার ঘোষিত লকডাউনের প্রথম দিন বুধবার সকাল ১০টা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, সহকারি কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম ও থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন সরকারি নির্দেশনা লকডাউন বাস্তবায়নে উপজেলার বাসস্ট্যান্ড, সদর রোড, কালিগঞ্জ, মহেশপুর বাজার, নিয়ামতি বাজারসহ একাধিক বাজারে অভিযান পরিচালনা করেন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সামাজিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি নির্দেশ অমান্য করায় মেসার্স হানিফ টেলিকমকে নগদ ১ হাজার টাকা জরিমানা করেন।

বাকেরগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও স্থানীয় থানা পুলিশ যৌথভাবে কাজ করছে। প্রশাসন মহামারি করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনের পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। সেই সাথে জনসাধারণকে প্রশাসনের পক্ষ থেকে লকডাউন মেনে বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network