২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ধ্রুবতারার মাস্ক বিতরন

আপডেট: মে ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কোভিড-১৯ প্রতিরোধে মাস্ক ব্যবহারে সচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় কমিটি।
নগরীর ঘনবসতিপূর্ণ এলাকা পলাশপুরে এই কর্মসূচির উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসন (২) এর কাউন্সিলর জাহানারা বেগম।
সংগঠনের বিভাগীয় কমিটির সভাপতি কিশোর চন্দ্র বালা’র সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে জনসচেতনতা সৃষ্টিতে বক্তব্য রাখেন স্থানীয় নারী শ্রমিক নেত্রী বিনতা বেগম, প্রবীণ রাজনীতিবিদ মোহাম্মদ জসিম সহ সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ইন্দ্রজিত কর্মকার ও শিক্ষা গবেষণা সম্পাদক শাহিন আলিফ।
বক্তারা বলেন “আমরা আমাদের সাধ্যমত জনসচেতনতা বাড়াতে এই কর্মসূচি পরিচালনা করছি, ঘনবসতিপূর্ণ এলাকার মানুষদের সংক্রম সম্ভাবনা বেশি থাকে তাই নিয়মিত মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি অনুসরণ করা আবশ্যক” সারাদেশ ব্যাপী ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের এই কর্মসূচি পরিচালনা হচ্ছে যার ধারাবাহিকতায় বরিশাল বিভাগে ১৪০০ পিচ মাস্ক বিতরণ হচ্ছে বলে জানান সংগঠনের বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হাসান শাহরিয়ার রিজভী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network