২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে গরুর বাছুরে মুগডাল খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত-৬

আপডেট: মে ৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
গরুর বাছুরে মুগডাল খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত চারজনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামে বুধবার সকাল ১০ টার দিকে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।
জানাগেছে, উপজেলার উত্তর তারিকাটা গ্রামের মোশাররফ সিকদারের ক্ষেতের মুগডাল দেলোয়ার সিকদারের একটি গরুর বাছুওে (বাচ্চা) খাচ্ছিল। ওই গরুর বাছুর মোশাররফ সিকদার তাড়িয়ে দেয়। এ নিয়ে মোশাররফ সিকদার ও দেলোয়ার সিকদারের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে দু’পক্ষের নারীসহ ৬ জন আহত হয়। গুরুতর আহত মোশাররফ সিকদারকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে এবং মোঃ শাহ আলম সিকদার, দেলোয়ার সিকদার ও শানু সিকদারকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত আল আমিন ও মাহমুদাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।
আহত শাহ আলম সিকদার অভিযোগ করে বলেন, মুগডাল ক্ষেতে গরুর বাছুর তাড়িয়ে দেয়ার ক্ষিপ্ত হয়ে দেলোয়ার সিকদার ও তার লোকজন আমাদের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
আহত দেলোয়ার সিকদার মারধরের কথা অস্বীকার করে বলেন, অহেতুক আমাকে ও আমার ভাইকে মোশাররফ সিকদার ও তার লোকজনে মারধর করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network