২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেহেন্দিগঞ্জে জেলেদের মাঝে চাউল বিতরণ করেন সাংসদ পংকজ নাথ

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জয় গুহ, মেহেন্দিগঞ্জঃ মেহেন্দিগঞ্জে দরিদ্র জেলেদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ তার বক্তব্যে বলেন, জনগণের কল্যানের জন্যই রাজনীতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপনাদের পাশে আছে। করোনা কালিন সময়ে মানুষ যখন কর্মহীন হয়ে পরে যখন মানবতার মা দেশরত্ন শেখ হাসিনা প্রত্যেক ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ থাকবে বাংলাদেশ। এসময সাংসদ পংকজ নাথ শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন।
আজ শনিবার দুপুরে বিদ্যানন্দপুর, লতা ও আন্দারমানিক ইউনিয়নে এক হাজার জেলে পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে চাউল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহফুজ উল আলম লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন মাসুদ, উপজেলা মৎস্য কর্মকর্তা ভিক্টর বাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রোমানা আক্তার, কাজীরহাট থানা অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন, ইউপি চেয়ারম্যান আবদুল জলিল, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল, ইউপি চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network