২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে ৫শ’ হতদরিদ্র পরিবারে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী পৌঁছে দিলেন আলী আশরাফ

আপডেট: মে ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী ও দুমকি প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা ৫ শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সাবেক সহ-সম্পাদক কেন্দ্রীয় উপ-কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ ও জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন’র সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী আশরাফ।
সোমবার সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে উপজেলার পাঁচ ইউনিয়নের পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোঃ হাসান শিকদার, সহ-সভাপতি আল আমিন, দুমকি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, পাঙ্গাশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. গাজী নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সবুজ শিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ ।
উপহার বিতরণকালে মোহাম্মদ আলী আশরাফ বলেন, আমি অতীতেও যে কোন দুর্যোগে পটুয়াখালী সদর, দুমকী-মির্জাগঞ্জ উপজেলার কর্মহীন, গরীব, ও অসহায় মানুষের পাশে ছিলাম এখনো আছি, ভবিষ্যতেও ইনশাআলাহ থাকবো। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই দুর্যোগকালীন সময়ে গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আমরা অসহায় মানুষের মাঝে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখহাসিনার পক্ষ থেকে এই উপহার সামগ্রী নিয়ে এসেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network