২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দৌলতখানে ১০ হাজার পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা

আপডেট: মে ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দৌলতখান (ভোলা) প্রতিনিধি॥
দৌলতখানে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ¦ আলী আজম মুকুল ।
স্বাস্থ্যবিধি মেনে সোমবার (১০মে) সকাল থেকে বিকাল পর্যন্ত পৃথক ভাবে উপজেলার উত্তর জয়নগর , দক্ষিণ জয়নগর, চরপাতা, মেদুয়া,হাজিপুর ,সৈয়দপুর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ কার্যলয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও এমপি মুুকুলের নিজস্ব তহবিল থেকে এসব নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় কর্মহীন খেটে খাওয়া বিভিন্ন ইউনিয়েনর ১০ হাজার অসহায় পরিবারের মাঝে এসব নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এমপি মুকুল। উপহার সামগ্রী মধ্যে ছিলো, নগদ অর্থ ও খাদ্য সহায়তা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মনজুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন লিটন, চরপাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হেলাল উদ্দিন, মেদুয়া ইউনিয়ন চেয়ারম্যান মনজুর আলম, ও সৈয়দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিএস ভুট্টো তালুকদারসহ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network