১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

করোনা : বদলে গেছে ফ্যাশন ট্রেন্ড

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অতিমারি করোনা পৃথিবীর অনেক কিছুই বদলে দিয়েছে। বাইরে বের হতে গেলে মাস্ক পড়া, স্বাস্থ্যবিধি মানার আবশ্যকতা তৈরি হয়েছে। ফলে বদলে গেছে ফ্যাশন ট্রেন্ডও।

মাস্কের কারণে ছেলেদের ফ্যাশনে অসুবিধে না হলেও নারীরা কিন্তু বেজায় অসুবিধায় পড়েছেন। মেকআপ, লিপস্টিক কিংবা নাকের নোলক পরা দূরহ হয়ে পরেছে নারীদের। তবে মাস্কের মধ্যেও নাকের নোলক পরে তাক লাগিয়ে দিয়েছেন এক ভারতীয় নারী।

নোলক পরে নাক ঢেকে রাখা মাস্ককেও হার মানিয়েছেন ওই ভারতীয় নারী। মাস্কের ওপর নোলক পরা এমন একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, মধ্যবয়সি এক নারী স্বাস্থ্যবিধি বজায় রেখেই পরেছেন নাকের নোলক। তবে নাকের বদলে এন ৯৫ মাস্কের উপরেই তিনি ঝুলিয়েছেন নোলক।

মাস্কের ওপর নোলক পরা দেখে অনেকেই বিস্মিত হয়েছেন। কেউ কেউ স্বাস্থ্যবিধি মেনে সাজগোজ করার জন্য তার উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। কেউ কেউ আবার কটাক্ষও করেছেন। তবে যে যাই বলুক,‘আন্টিজি-র সাজ’ নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়ছে ছবিটি।

ছবিতে দেখা যাচ্ছে, মহিলার পরণে গোলাপি শাড়ি, গায়ে প্রচুর সোনার গয়না। সম্ভবত কোনো অনুষ্ঠানে হাজির হয়েছেন তিনি। আর মুখে সাদা রঙের এন ৯৫ মাস্কের উপরেই পরেছেন বড়সর নথ। তবে নথটি তিনি নাকে নয় আটকিয়েছেন মাস্কে।

এমন সাজগোজে কোলকাতার নেট দুনিয়া রীতিমত কাঁপছে। নেটিজেনরা মজা করেছে লিখেছেন, যত বড় অতিমারিই আসুক না কেন, সাজগোজের ক্ষেত্রে কোনো ছাড় নেই। অনেকে বলেছেন, সুরক্ষাবিধিও মানব, সাজগোজও চলবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network