২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, বরিশাল এর ঈদ উপহার বিতরণ

আপডেট: মে ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায়
পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন, বরিশালের উদ্যোগে উপজেলার বিভিন্ন মাদ্রাসার ৬০ জন দুঃস্থ, অসহায় ও এতিম ছাত্রদের ইদ উপহার হিসেবে পাঞ্জাবি, পায়জামা ও টুপি বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১২ মে) বিকালে সুবিদখালী সরকারি কলেজে এক অনুষ্ঠানের মাধ্যমে এগুলো বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনটির সভাপতি মোঃ আবু সালেহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এনামুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা রাসেদুল ইসলাম রাসেল। এছাড়াও উপস্থিত ছিলেন প্রফেসর সিদ্দিকুর রহমান, মাওলানা আব্দুল মালেক, সুবিদখালী কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মোঃ ওবায়েদুল্লাহ, সুবিদখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর আলম রুবান ও সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ শায়েক।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সংগঠনের পরিচালনা পর্যদের পরিচালক মোঃ ফেরদৌস, মোঃ মাহমুদুল হাসান অর্ক, মোঃ সোহেল রানা, মোঃ সোহেল মাহমুদ সোহান, নুরউদ্দিন রিংকু।

উক্ত প্রোগ্রামটি সফল করার জন্য বর্তমান কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কাজ করেছেন যাদের মধ্যে উল্লেখযোগ্য সাইফুল, রাব্বানি,রানা, বান্না, নাজমুল, জাহিদ, তানিম, শাওন, কাওসার।

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন পূর্বেও বিভিন্ন রকম সেবামূলক কাজ পরিচালনা করলেও এটা ছিল তাদের একটি ভিন্নধর্মী উদ্যোগ। উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আবু সালেহ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সাথে অ্যাসোসিয়েশনের একটি চুক্তির কথা ঘোষণা করেন। যেখানে উল্লেখ করা হয় মির্জাগঞ্জের মানুষের জন্যপপুলার ডায়াগনস্টিক সেন্টার, বরিশাল যেকোনো পরীক্ষায় ২৫% ছাড়ের কথা। অসহায়, নিঃস্বদের জন্য সেটি ৫০% থেকে সম্পূর্ন ফ্রি করারও কথা বলা হয়।

উক্ত প্রোগামটির প্রশংসা করে সকলে পরবর্তীতে এ দ্বারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network