২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ওটরায় জনপ্রিয়তায় আবারও এগিয়ে মেম্বার পদপ্রার্থী আব্দুল হক মল্লিক

আপডেট: জুন ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মো:রাজু, উজিরপুর প্রতিনিধি

আগামী (২১) জুন নির্বাচন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আর মাত্র কয়েক দিন বাকি ভোট গ্রহন।
৪ নং ওটরা ইউনিয়নের ৪,নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী । পরোপকারী ন্যায়পরায়ণ, সাহসী ,সমাজসেবক ও শিক্ষানুরাগী এই অসাধারণ ব্যক্তিত্ব আর জনমানুষের সেবার মাধ্যমে নির্বাচিত হয়েছিলেন মেম্বার হিসেবে। দিন পার হওয়ার সাথে সাথে উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়ন ক্ষণও এগিয়ে আসছে। সেই সাথে বেড়ে চলেছে প্রার্থীদের দোড়ঝাপ আর ভোটাররা এরি মাঝে কষে চলেছে সম্ভ্যব্য প্রার্থীদের জনপ্রিয়তা ও অতিতের বিভিন্ন কাজের হিসেবের অংকটা। ওটরা ইউনিয়নের ৪,নং ওয়ার্ড এলাকায় মেম্বার পদে যাদের নাম শোনা যাচ্ছে সবার মাঝে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে নির্বাচিত সাবেক মেম্বার আব্দুল হক মল্লিককে। আবারও তাকে এই ওয়ার্ডের মেম্বার হিসেবে পেতে চান স্থানীয় জনতা। এ ব্যাপারে ওটরা ইউনিয়নের ৪,নং ওয়ার্ডের শতাধিক বাসিন্দা জানান, আব্দুল হক মল্লিক একজন সৎ, নির্বিক, পরোপকারী, সমাজ সেবক, তাকে ওটরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদে এবারো মোরগ ( 🐓 ) মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই। যে কোন বিষয়ে সহযোগিতা চাওয়া মাত্র আমরা তাকে পাশে পাই যা তার সবচেয়ে বড় গুন। এই একই কথার সাথে একমত প্রকাশ করেছেন ৪, নং ওয়ার্ডের স্থানীয় ভোটাররা। অনেকেই আরো বলেন আমরা যখন যা তার কাছে চেয়েছি তিনি সাধ্য মত তা দেয়ার চেষ্ঠ্যা করেছেন। সব চেয়ে বড় বিষয় হলো তিনি ছোট বড় সব বয়সি মানুষের কথা মনোযোগ দিয়ে শুনেন এবং তাদের সমস্যার সমাধানে নিবেদিত প্রান হয়ে কাজ করেন।

আব্দুল হক মল্লিক এর
কাছে জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, জনগনের সেবা করার জন্য তাকে ভোটাররা নির্বাচিত করেছিলেন। সুখে দুঃখে তাদের পাশে থাকার চেষ্ঠা করেছি মেম্বার হিসেবে। আমার কাজ হলো সমাজের ন্যায় বিচার প্রতিষ্ঠা করা। যুব সমাজকে মাদকের কবল থেকে রক্ষা করা। সরকারি সকল সুযোগ-সুবিধা সকল নাগরিকদের দোরগোড়ায় পৌঁছে দেয়া। গ্রাম কেন্দ্রিক শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা। ভোটাররা আমাকে নির্বাচিত করেছেন, আবারও নির্বাচন করতে যাচ্ছি আশাকরি জনগন তাদের পবিত্র ভোট দিয়ে এবারো আমাকে তাদের প্রতিনিধি নির্বাচিত করে তাদের সেবা ও এলাকার উন্নয়নে অংশ গ্রহন করার সুযোগ দেবেন।গত বারের মতো এবার অনেক ভোটে জয়ী হবেন বলে জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network