২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইলিশা ফেরিঘাটে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর।

সরকারের কঠোর বিধিনিষেধ শিথিলের তৃতীয় দিন (১৭ জুলাই) সকাল থেকেই ইলিশা ফেরিঘাটে ছিল ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে লঞ্চ, ফেরি, সি-ট্রাক ও অবৈধ ট্রলাররে করে কয়েক হাজার যাত্রী ভোলায়ে ফিরেছেন।

সরজমিনে গেলে দেখাযায়, সকালে লক্ষীপুর থেকে ছেড়ে আসা (C-1731) সি- ট্রাকটিতে এতো পরিমাণ যাত্রী ছিলো, তাতে তিল রাখার মতোও জায়গা ছিলো না। এবং অধিকাংশ যাত্রীর মুখে ছিলো না মাক্স। প্রশানের তৎপরতা দেখা যায়নি।

দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা (গ্রীন লাইন -২) ভরে যাত্রী আসছেন।সরকারের দেওয়া বিধিনিষেধ মোতাবেক কথা ছিল পাশাপাশি দু’টি আসেন মধ্যে একটিতে করে যাত্রী বহন করবে।কিন্তু তা মানছে না গ্রীনলাইন কর্তৃপক্ষ।

যাত্রী কামাল বলেন,আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাবা- মায়ের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ভোলায় আসলাম। নদীতে অনেক ঢেউ এবং সি- ট্রাকে অধিক যাত্রী থাকায়ে আমাদের কে জীবনের রিস্ক নিয়ে নদীর পাড়ি দিতে হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network