২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রুপগঞ্জে অগ্নিকান্ড: চরফ্যাসনের নিহতদের পরিবারের পাশে এমপি জ্যাকব

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এআর সোহেব চৌধুরী চরফ্যাসন(ভোলা)থেকেঃ নারায়নগঞ্জ রূপগঞ্জের সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে চরফ্যাসনের নিহত পাচঁ পরিবারকে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগত উদ্যোগে অসহায় পরিবারদের নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে নিহত পাচঁ যুবকের বাড়ি গিয়ে এ অর্থ সহায়তাকালে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, নারায়নগঞ্জের রূপগঞ্জে জুস ফ্যাক্টরিতে অগ্নিকান্ডে শ্রমিকদের প্রাণহানির ঘটনায় দুঃখ প্রকাশ করছি। বিশেষ করে আমার চরফ্যাসনের শ্রমিকদের পরিবারবর্গের প্রতি রইলো গভীর সমবেদনা। শ্রমিকরা দেশের সম্পদ। তাঁরা দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে। ফ্যাক্টরির মালিকপক্ষকে অবশ্যই অগ্নিকান্ডে হতাহত প্রত্যেক পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

যারা নিহত হয়েছে তাঁদের পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে জ্যাকব আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অতীতে শ্রমিকদের পাশে থেকে তাদের ন্যয্য দাবি আদায়ে তাদের পাশে ছিল ভবিশ্যতেও থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মজলুম খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থেকে শ্রমিকদের উন্নয়নে ভূমিকা রাখছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপিসহ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দগন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network