২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে কাউন্সিলরের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

আপডেট: জুলাই ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে বীর মুক্তিযোদ্ধা মো.আলতাফ হোসেনের জোরপূর্বক জমি দখলের অভিযোগ পাওয়া গেছে পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন লাভলু।

শুক্রবার (৩০ জুলাই) বেলা ১১ টায় নলছিটি সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ওই বীর মুক্তিযোদ্ধা ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, নলছিটি পৌরসভার অনুরাগ মৌজার জেএল নং ১২১ এর ৯ নং খতিয়ানের ৩০৫ নম্বর দাগের বর্তমান খতিয়ান নং ৫২০ মূল মালিক অলিউল ইসলাম চৌধুরীর হইতে ৩১ শতাংশ জমি ক্রয় করি। এবং দীর্ঘ ৩২ বছর ভোগ দখল করে চাষাবাদ করি। বর্তমান কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন লাভলু একই দাগে নজরুল ইসলাম, জলিল হাওলাদার গং থেকে ২০১৪ সালে ক্রয় করেন ।কিন্তু গত ২৫ ফেব্রুয়ারি লোক মারফত জানতে পাই তিনি মাটি কেটে ভরাট করিতেছে। আমি সেখানে গিয়ে বাধা দিলে আমাকে অশ্লীল ভাষায় গালাগালি ও জীবন নাশের হুমকি প্রদান করেন। তাই কোন উপায় না পেয়ে ঝালকাঠি অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট আদালতে গত ২৪ মে ১৪৪/১৪৫ অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন মঞ্জুর করে।এছাড়াও জেলাপ্রশাসক, নলছিটি উপজেলা নির্বাহী অফিসার, পৌর মেয়র মহোদয়ের কাছে লিখিত অভিযোগ করে কোন সুরাহা পাইনি।

এ ঘটনার পর গত ২৯ জুলাই আমি শুনতে পাই আমার ছেলের নামে গাছ কাটার মিথ্যা বানোয়াট সাধারণ ডায়েরি করে। আমি ও আমার ছেলের হামলার ও মামলার ভয়ে ভুগিতেছি।তিনি সুষ্ঠু বির্চার পেতে সকল আইন সংস্থার কাছে সহযোগিতা দাবি করেন ।

এ ব্যাপারে আব্দুল্লাহ আল মামুন লাভলু জানান, জমিটি নিয়ে মামলা চলছে। আমি দীর্ঘদিন যাবৎ জমিটি ভোগ দখল করে এসেছি। আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দেওয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network